আল-আকসার জন্য জীবন দিতেও প্রস্তুত অদম্য সাহসী খাদিজা

মুসলমানের রক্তে ভাসছে পুরো পৃথিবী। মুসলমানের মৃ’তদেহ নিয়ে উল্লাস করছে বিধর্মীরা। শিশু থেকে আবাল বৃদ্ধ বণিতা সবাই নি’র্ম’ম নির্যাতনের শিকার। নারীদের আর্ত চিৎকারে কেঁপে ওঠছে আকাশ-বাতাস।

নতুন খবর হচ্ছে, ইসলামের তৃতীয় পবিত্রতম মসজিদ পূর্ব জেরুসালেমের আল-আকসা, যা বাইতুল মুকাদ্দাস নামেও পরিচিত। এই মসজিদকে ইসরায়েলিদের হা’ম’লা থেকে রক্ষায় স্বেচ্ছায় পাহারা দিয়ে আসছেন কুরআনের শিক্ষিকা খাদিজা খুবাইস। খবর আনাদোলু এজেন্সির।

৪৪ বছর বয়সী ফিলিস্তিনি এই নারী সম্প্রতি এক সাক্ষাতকারে এমনটাই জানিয়েছেন। তিনি মৃত্যু অথবা দখলমুক্ত না হওয়া পর্যন্ত আল-আকসাকে রক্ষা করে যাবেন।

আরো পড়ুন: সেনাবাহিনী থেকে সালমানের সিনেমায়! গেল ঈদে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ‘রাধে-ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি। যে সিনেমায় নিয়ম ভেঙেছিলেন সালমান খান। ক্যারিয়ারে প্রথম চুমু দৃশ্যে অভিনয় করেছেন সালমান। এ নিয়ে ভক্তদের মাঝেও দেখা দিয়েছিল মিশ্র প্রতিক্রিয়া।

এ নিয়ে আলোচনা চলতে চলতেই জানা গেল নতুন খবর। সালমান খানের সিনেমায় অভিনয় করেছেন ভুটানের সেনা সাংঘাই শেলথ্রিম। বলিউড ভাইজানের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত তিনি।

সাংঘাই শেলথ্রিম ছিলেন ভুটানের সেনাবাহিনীতে কর্মরত। আন্তর্জাতিক ফিটনেস প্রতিযোগিতায় ভুটানের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন তিনি। এজন্য ছেড়ে দিয়েছিলেন সামরিক বাহিনীর চাকরি। পরিচালক হায়দার খানের সঙ্গে মুম্বাই গিয়েছিলেন তিনি। সেখান থেকেই সালমান খানের সঙ্গে দেখা করার সুযাগ হয়।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*