আ’লীগ নেতার ছেলে অ’স্ত্রহাতে ভাইরাল, অবশেষে গ্রেফতার!

রাজশাহী নগরীতে অ’স্ত্রহা’তে ভা’ইরাল হওয়া সেই যুবককে গ্রে’ফ’তার করেছে পু’লিশ। সেলিম মোর্শেদ (৪০) নামে ওই যুবকের বাবা মহানগর আওয়ামী লীগের ৩নং ওয়ার্ডের সভাপতি মহাতাব আলীর ছেলে। রোববার (২৭ জুন) দিনগত রাতে তাকে নগরীর বর্ণালীর মোড় থেকে আ’গ্নে’য়া’স্ত্রসহ গ্রে’ফ’তার করা হয়েছে।

সাথে থাকা তার চাচাত ভাই মহানগরীর দাশপুকুর এলাকার জামাল উদ্দিনের ছেলে রানা হোসেন (৩২) এবং জেলার গোদাগাড়ী উপজেলার বিজয়নগর এলাকার রবিউল হোসেনের ছেলে পিটার হোসেনকেও (২৮) তখন গ্রে’ফ’তার করা হয়।জানা যায়, রোববার দুপুরে অ’স্ত্র হাতে এক যুবক তার সঙ্গীর সাথে ফেসবুকে ভাইরাল হয়। ২৭ সেকন্ডের ভিডিওটি নিয়ে শুরু হয় তুমুল আলোচনা। পরে মাঠে নামে রাজশাহী মহানগর পুলিশ। অবশেষে তাদেরকে গ্রে’ফ’তার করা হয়।

সূত্র জানায়, ভিডিওটিতে যে যুবক আ’গ্নে’য়া’স্ত্র না’ড়াচা’ড়া করছিলেন সে আওয়ামী লীগ নেতা মাহাতাব আলীর ছেলে সেলিম। আর যে ছেলেটি সেসময় তার সঙ্গে ছিল সে তার চাচাত ভাই রানা। সেলিমের বি’রুদ্ধে মা’দ’ক ব্য’বসার সাথে সম্পৃক্ততা, মা’দ’ক’সেবন, জমি দখল, এলাকায় চাঁ’দাবা’জি এবং ইতোপূর্বে প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র প্রদর্শনের অভিযোগ রয়েছে।

এ বিষয়ে বোয়ালিয়া থা’নার ওসি নিবারণ চন্দ্র ব’র্মণ জানান, এ ঘটনায় গ্রেফ’তারকৃত তিন’জনসহ মোট চারজনের বিরু’দ্ধে মাম’লা দায়ের করা হয়েছে। একজন পলা’তক রয়েছেন। তাকে গ্রে’ফতা’রের চে’ষ্টা চলছে। গ্রে’ফতা’রকৃতদের সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কা’রাগা’রে পাঠানো হয়েছে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*