আর্জেন্টিনা পারলেও পারল না ব্রাজিল


এবার ‘অনূর্ধ্ব-২০ সাউথ আমেরিকা চ্যাম্পিয়নশিপ’ টুর্নামেন্টে টানা দুই জয়ের পর হোঁচট খেল ১১ বারের চ্যাম্পিয়ন ব্রাজিল। ব্রাজিলের ড্রতে টুর্নামেন্টে এখনো টিকে রয়েছে আর্জেন্টিনার যুবারা। আজ বৃহস্পতিবার স্বাগতিক কলম্বিয়া অনূর্ধ্ব-২০ দলের বিপক্ষে ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে ব্রাজিল অনূর্ধ্ব-২০ দল।

এদিকে এস্তাদিও পাসকুয়াল গুয়েরেরো স্টেডিয়ামে কলম্বিয়ার যুবাদের মুখোমুখি হয় ব্রাজিল। গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচে পেরু ও আর্জেন্টিনার যুবাদের বিপক্ষে জয় পাওয়ায় ফুরফুরে মেজাজেই মাঠে নামে ব্রাজিলের যুবারা। তবে এদিন নিজেদের হ্যাটট্রিক জয় তুলে নিতে ব্যর্থ হন আন্দ্রে সান্তোসরা।



পুরো ম্যাচে দুদলই সমানতালে লড়ে। ম্যাচে কলম্বিয়াকে প্রথমে লিড এনে দেন গুস্তাবো মলানো। ম্যাচের ৩১ মিনিটে দুর্দান্ত এক গোল করেন তরুণ এই ফুটবলার। তবে সেই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা।



এদিকে ম্যাচের ৪৪ মিনিটে ব্রাজিলকে ম্যাচে ফেরান সান্তোস। ম্যাচের দ্বিতীয়ার্ধে আর কোনো গোল না হলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুদল। ব্রাজিল-কলম্বিয়ার ম্যাচ ড্র হওয়ায় টুর্নামেন্টে এখন আশা টিকে রয়েছে আর্জেন্টিনার। এ ক্ষেত্রে শেষ ম্যাচে জয়ের বিকল্প নেই তাদের সামনে।

Sharing is caring!