আরিফিন শুভ-ঐশীর প্রেমের গুঞ্জন

অভিনয়শিল্পীদের প্রেমের সম্পর্কে জড়ানোর ঘটনা নতুন কিছু নয়। একসঙ্গে কাজের সুবাদে প্রেম, এরপর সেই প্রেম থেকে পরিণতি- এমন বহু ঘটনার নজির রয়েছে দেশের মিডিয়া পাড়ায়। সম্প্রতি এমনি এক গুঞ্জনের চাউর হয়েছে ঢাকাই সিনেমার বর্তমান সময়ের ব্যস্ত নায়ক আরিফিন শুভ ও মিস বাংলাদেশ ২০১৮-এর মুকুটধারী নায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশীকে ঘিরে।

মুলত ঐশীর সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা দুইটি ছবিকে কেন্দ্র করেই এই গুঞ্জনের শুরু। যেখানে আরিফিন শুভর সঙ্গে দেখা গেছে তাকে। ছবিতে দেখা যাচ্ছে শুভকে জড়িয়ে ধরে আছেন ঐশী। ক্যাপশনে লিখেছেন, ‘তুমি আমার কাপিকেক। ইউ আর দ্য অ্যাপেল অব মাই আই’ অর্থাৎ তুমি আমার চোখের মণি বা যাকে বলে অতি প্রিয় কোনো মানুষ।

ঐশীর এই ক্যাপশন দেখেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্যে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। অনেকেই মন্তব্য করছেন তাহলে আরিফিন শুভর সঙ্গে প্রেম করছেন ঐশী। যার ফলেই হুট করে এই ক্যাপশন দিয়ে দুটি ছবি পোস্ট করলেন তিনি।

ফেসবুকে জনপ্রিয় ‘বাংলা চলচ্চিত্র’ গ্রুপে আরেফিন শুভ ও ঐশীর এই ছবি প্রকাশ করে একজন লিখেছেন, আরিফিন শুভ-ঐশী এর মধ্যে সম্পর্ক চলতেছে এইরকম গুজব অনেকদিন ধরে শুনছিলাম। বিশেষ করে শুভ প্রযোজিত নূর সিনেমায় ঐশী নায়িকা হওয়ার পর বেশি শোনা যাচ্ছিল। আজকে ঐশী এই ছবি আর ক্যাপশন দিয়ে আরও ধোঁয়াশা করলো।

যদি এ বিষয়ে এই দুই তারকার কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে তাদের ছবিতে ভক্তরা নানা ধরণের মিশ্র প্রতিক্রিয়া জানিয়েই যাচ্ছেন।

Sharing is caring!