আরব আমিরাতে হতে পারে টি-টোয়েন্টি বিশ্বকাপ

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে ভারতের বেহাল দশা। তাই কিছুদিন আগে স্থগিত হয়েছে আইপিএল। আগামী অক্টোবর-নভেম্বরে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে কি না, তা নিয়ে প্রশ্ন উঠেছে। অবশ্য টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়ে পুরোপুরি সিদ্ধান্ত নিতে আইসিসির কাছ থেকে আরও কিছুদিন সময় চেয়ে নিয়েছে বিসিসিআই।

তবে যেখানে আইপিএল শেষ করা সম্ভব হয়নি, সেখানে বিশ্বকাপের মতো মেগা ইভেন্ট কীভাবে ভারতে আয়োজন করা হবে, তা নিয়ে প্রশ্ন উঠেছে। এরই মধ্যে ধারণা করা হচ্ছে, এ বছর শেষ দিকে ভারতে করোনার তৃতীয় ঢেউ দেখা দিতে পারে।

এমন পরিস্থিতিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ সংযুক্ত আরব আমিরাতে হতে পারে। কারণ এমন অবস্থা চলতে থাকলে কোনো দেশই ভারতে গিয়ে বিশ্বকাপ খেলতে রাজি হবে না।

দ্য নিউজ ডটকম ডট পিকের খবরে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান এহসান মানি বলেন, ‘এবছর টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতের বদলে আয়োজন হবে সংযুক্ত আরব আমিরাতে। পাকিস্তানের কাছেও পিএসএলের বাকি ম্যাচগুলি আবু ধাবিতে আয়োজন করা ছাড়া উপায় ছিল না।’

পিসিবির চেয়ারম্যান আরও বলেন, ‘বর্তমান সময়ে ক্রিকেট ম্যাচ আয়োজন মোটেও সহজ নয়। সব ক্রিকেট বোর্ডকেই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হচ্ছে। পিসিবিকেও তাই করতে হচ্ছে। আমরা ঝুঁকি নিতে পারি না।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*