আমাকে হোটেলে যাওয়ার প্রস্তাব দেয়:সানাই

শোবিজ অঙ্গনের পরিচিত মুখ মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। বেশ কয়েকটি সিনেমায় কাজও করেছেন। তবে সেগুলো আ’লোর ‘মুখ দেখার আগেই সা’নাই ‘বিভিন্ন কারণে পরিচিতি পেয়েছেন। গত কয়ে’কদিন ধরে সানাই তার ফেস’বুকে হা’ফিজুর রহমান শফি’ক নামে এক ব্যক্তির বিরুদ্ধে কু-প্র’স্তাব দেওয়ার অ’ভিযোগ করে আস’ছেন।

প্রমাণ হিসেবে কিছু স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন। শেষ পর্যন্ত বিষয়টি থা’না পর্যন্ত গড়িয়েছে।গত ১৭ সেপ্টেম্বর এ ‘বিষয়ে রাজ’ধানীর গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন সানাই। এ প্রসঙ্গে সানাই বলেন, ‘প্রথমে আমাকে ফোন করে নিজে’কে গণমাধ্যমকর্মী বলে পরিচয় দেন।

এরপর কোন গণমা’ধ্য’মে কাজ করেন জা’নতে চাই। তখন তিনি একটি অন’লাই’ন সং’বাদমা’ধ্যমের নাম বলে’ন। তারপর ফে’সবুকে আ’মাকে ফ্রেন্ড রি’কো’য়েস্ট পাঠান। ব’ন্ধু তা’লিকায় নেয়ার পরই শুরু হয় তার অ’ত্যাচা’র।’সা’নাই আ’রো বলেন, ‘‘আমাকে একটি তারকা হো’টেলে যাও’য়ার প্র’স্তা’ব দেয়।

আমি রাজি হইনি। তখন সে বলে, আপনি এখানে আসেন। আ’পনি এত ওপেন, হট…বুঝছেন না! এসব শুনে আ’মা’র খুব বি’র’ক্ত লাগে।আ’রো অনে’ক কথা ব’লেছেন। তারপরই আমি আই’নানু’গ ব্যবস্থা গ্রহ’ণের কথা তাকে জা’নাই। বাধ্য হয়ে জি’ডি করি।

জিডি করার পর চ্যাট রিমুভ করে দেয় হাফিজুর রহমান শফিক নামে ওই ব্যক্তি।সানাই মাহবুব কয়েক’টি গা’নের মিউজিক ভিডিওতে কাজ করে’ছেন। দুটি চ’লচ্চিত্রে চু’ক্তি’বদ্ধ হয়েছেন। এর মধ্যে ‘ময়’নার ইতি’কথা’ দেওয়ান নাজমুলের ‘শালবনে

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*