আবারও সাহসিকতা দেখালেন পরীমনি!

ঢালিউডের আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি। সম্প্রতি পরীমনি নিয়ে দেশে শুরু হয়েছে তুমুল আলোচনা। নিজের উপঅভিযোগ এনেছিলেন এই অভিনেত্রী। তার দু’দিন পর পরীমনির বি’রুদ্ধে ঢাকারএক নাইট ক্লাবে গিয়ে ভা’ঙচু’রের অভিযোগ উঠে। তারপরে গণমাধ্যমে খবর আসে, জ্ব;র কাঁ’শি নিয়ে অসুস্থ পরীমনি।

তবে পরী’মনি নিজে জানালেন জরে আ’ক্রা’ন্ত নন তিনি। তার পি’রিয়’ড/ঋ’তুস্রাব হয়েছে।তবে এর আগে একাধিক অভিনেত্রীকে পি’রিয়ড সং’ক্রান্ত বি’জ্ঞাপনচিত্রে অংশ নিতে দেখা গেছে। তবে পরীমনি বাস্তবেই জানালেন তার পি’রি’য়ড হওয়ার খবর।

শুক্রবার (১৮ জুন) রাতে এই অভিনেত্রী তার ‘স্মৃতি পরী মণি’ নামের ব্যক্তিগত ফেসবুক একাউন্ট থেকে স্ট্যাটাস দিয়ে লেখেন, ‘অতি উৎসুক জনতাগণ, আমার কাশি-গলা ব্যথা হয়নি, আমার পি’রিয়ড হয়েছে। সাথে জ্ব’রও…ধন্যবাদ।’ এই পোস্ট দেখার পর পরীমনিকে সাবধানে থাকতে বলেছেন তার সোশ্যাল মিডিয়ার ভক্তরা।

কেউ আবার তার শরীরের যত্ন নেয়ার কথা বলেছেন। পাশাপাশি বহু নেটিজেন নায়িকার এই পোস্টের নিচে বিস্ময় প্রকাশ করেছেন। কেউ কেউ আবার দিয়েছেন ‘হা হা’ রিঅ্যাক্ট। এর আগে শুক্রবার (১৮ জুন) সন্ধ্যায় পরীমনি গণমাধ্যমকে জানান, তিনি জ্ব’রে আ’ক্রা’ন্ত। গত কয়েকদিনের মা’নসিক চাপে তিনি বি’ধ্ব’স্ত। নানা ধ’কল পোহাতে হয়েছে তাকে। যার জেরে তিনি শা’রী’রিক ভাবে ভি’ষণ অ’সুস্থ হয়ে পড়েছেন।

এবার সেই খবরের সঙ্গে জানালেন পি’রিয়’ড হওয়ার খবর।গত ৯ জুন ম’ধ্যরাতে সা’ভারের বোট ক্লাবে হে’ন’স্তা ও মার’ধ’রের শি’কার হন পরী’মনি। ঘ’টনার চারদিন পর গত রবিবার সংবাদ সম্মেলন করে প্রকাশ করেন সবকিছু। পরের দিন সোমবার সাভার মডেল থানায় মামলাও করেন।

পরীমনির মা’ম’লা গু’রুত্বের সঙ্গে নিয়ে ওই দিনই মা’ম’লার প্রধান আ’সামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহপাঁচজনকে গ্রে’প্তার করা হয়। বর্তমানে তারা রি’মান্ডে রয়েছেন। গ্রে’প্তারের সময় মা’দ’ক উদ্ধা’র হওয়ায়, তাদের বিরুদ্ধে মা’দ’ক আই’নেও মা’ম’লা হয়েছে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*