আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন আরেক শ্রীলংকান ক্রিকেটার

Sri Lanka's Dhananjaya de Silva (R) celebrates with Sri Lanka's Isuru Udana (L) and Sri Lanka's Angelo Mathews after taking the wicket of South Africa's Rassie van der Dussen (unseen) for 40 runs during the 2019 Cricket World Cup warm up match between Sri Lanka and South Africa at Sophia Gardens stadium in Cardiff, south Wales, on May 24, 2019. (Photo by GEOFF CADDICK / AFP) (Photo credit should read GEOFF CADDICK/AFP/Getty Images)

ভারত সিরিজের শুরু থেকেই গুঞ্জন ছিল এই সিরিজের পরই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যেতে পারেন ইসুরু উদানা। সেই আশঙ্কাই সত্যি হয়েছে। শনিবার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন উদানা। এই বিষয়টি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ক্রিকেট।

শ্রীলঙ্কার হয়ে ২১টি ওয়ানডে ও ৩৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন উদানা। এই দুই ফরম্যাটে যথাক্রমে উইকেট নিয়েছেন ১৮ ও ২৭টি। যদিও ক্যারিয়ারে কোনো সাদা পোশাকের ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি। বিদায় বেলায় উদানা জানিয়েছেন এটাই সঠিক সময় তরুণদের জন্য পথ তৈরি করে দেয়ার।

তিনি বলেন, ‘আমার বিশ্বাস এখন সময় হয়েছে তরুণ প্রজন্মের জন্য পথ তৈরি করে দেয়ার। এটা অনেক গর্ব এবং আবেগের যে প্রতিশ্রুতি নিয়ে দেশকে প্রতিনিধিত্ব করেছি এটা কখনই ভোলার নয়।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*