আগের সন্তান ও শাকিবকে নিয়ে বোমা ফাটালেন নায়িকা রাত্রি

অপু বিশ্বাসের গর্ভের সন্তানের পর বুবলীর গর্ভের সন্তান। সবার পিতা অভিনেতা শাকিব খান। এসব খবর যখনই চাউর হয়, তখনই ক্যামেরার সামনে দাঁড়িয়ে নিজেকে ‘শাকিব খানের প্রথম স্ত্রী’ দাবি করেন রাত্রি নামে ঢাকাই চলচ্চিত্রের একজন পার্শ্ব অভিনেত্রী।

কিন্তু তিনি আজ সত্যটা তুলে ধরেছেন।শাকিব খানকে স্বামী দাবি করেই থামেনি রাত্রি, তার দাবি ছিল, তার গর্ভে জন্ম নেয়া রাহুল খানের বাবা নাকি ঢালিউডের এই জনপ্রিয় নায়ক। যদিও কখনও এই দাবির স্বপক্ষে কোনো প্রমাণ দেখাতে পারেননি এই পার্শ্ব চরিত্রের অভিনেত্রী।

সম্প্রতি গণমাধ্যমকে শাকিব খান প্রসঙ্গে রাত্রি জানান, ‘আমি কখনও বলিনি যে, শাকিব আমার স্বামী। এসব ইউটিউবাররা ছড়িয়েছেন। আমার কোনও দোষ নেই। দূর থেকে শাকিবকে আমি পছন্দ করতেই পারি, তাই বলে তিনি তো আমার স্বামী হয়ে গেলেন না।’

যাকে শাকিবের প্রথম সন্তান বলা হয় সেই রাহুলের বাবা কে জানতে চাইলে রাত্রি বলেন, ‘ রাহুলের বাবা শাকিব নন। রাহুলের বাবার নাম বাহাদুর। যদিও তার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে অনেক আগেই। তাদের মধ্যে কোনো যোগাযোগও নেই এখন।

শাকিব খান প্রসঙ্গে জিজ্ঞেস করতে তিনি বলেন., আমাকে দিয়ে বলানো হয়েছে। অনেকে তার বিরুদ্ধে অপপ্রচার করার জন্য আমাকে দিয়ে এসব কথা বলিয়েছেন।’

রাত্রি জানান, তিনি আর কখনও কোনো ক্যামেরার সামনে শাকিবকে নিজের স্বামী বলে দাবি করবেন না। এর আগে এমনটা দাবি করার জন্য তিনি দুঃখও প্রকাশ করেন।

Sharing is caring!