আইপিএল ফাইনাল দেখতে দেখতে মারা গেলেন ভারতীয় ক্রিকেটার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনাল দেখতে গিয়ে আহমেদাবাদে নিজের বাড়িতে বসে ফাইনাল দেখছিলেন অভি বারোটও। ম্যাচ দেখতে দেখতেই হৃদরোগে আক্রান্ত হয়ে কাল জীবনের ইনিংস থেমে গেছে ভারতের অনূর্ধ্ব-১৯ দলের সাবেক এই অধিনায়কের। এ বছরের জানুয়ারিতে সৈয়দ মুস্তাক আলী ট্রফিতে সৌরাষ্ট্রের হয়ে খেলেছেন অভি।

২০১৯-২০ মৌসুমে রঞ্জি ট্রফি জয়ী সৌরাষ্ট্রের দলেও ছিলেন তিনি। সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনই অভির মৃত্যুর খবর নিশ্চিত করেছে।অভির মৃত্যুতে সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি জয়দেব শাহ শোক প্রকাশ করেছেন। তিনি বলেছেন, ‘এটা খুবই মর্মান্তিক ও দুঃখজনক।

সম্প্রতি বারোটের পারফরম্যান্স ছিল অসাধারণ। তার আকস্মিক মৃত্যু সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের সবাইকে গভীরভাবে ব্যথিত করেছে।’ অভি বারোট মূলত ছিলেন উইকেটকিপার-ব্যাটার। পাশাপাশি অফ ব্রেক বোলিংও করতেন।

ক্যারিয়ারে ৩৮টি প্রথম শ্রেণির, ৩৮টি লিস্ট ‘এ’ ও ২০টি টি২০ ম্যাচ খেলেছেন। প্রথম শ্রেণির ক্যারিয়ারে অভি করেছেন ১৫৪৭ রান। লিস্ট ‘এ’ ম্যাচে ১০৩০ ও টি২০ তে করেছেন ৭১৭ রান। সৌরাষ্ট্রের হয়ে তিনি ২১টি রঞ্জি ট্রফি ম্যাচ, ১৭টি লিস্ট ‘এ’ ম্যাচ এবং ১১টি টি২০ ম্যাচ খেলেছেন। হরিয়ানা ও গুজরাটের হয়েও খেলেছেন অভি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*