আইপিএলে আজ দুটি খেলা, দেখুন কে কার মুখোমুখি

৬৫ দিনের আইপিএল। এরমধ্যে ডাবল হেডার রয়েছে ১২টি। অর্থ্যাৎ একই দিনে অনুষ্ঠিত হবে দুটি ম্যাচ। এমন দিন আছে ১২টি। আইপিএলের উদ্বোধনী দিনের দ্বিতীয় দিনই ডাবল হেডার। মাঠে নামবে চারটি দল। আইপিএলে আজকের খেলায়, দিনের প্রথম ম্যাচে বিকাল ৪টায় মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস এবং মুম্বাই ইন্ডিয়ান্স।

দ্বিতীয় ম্যাচে রাত ৮টায় মুখোমুখি হবে পাঞ্জাব কিংস এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। গত দুই-তিন আসরে বেশ ভালোই পারফরম্যান্স দেখাচ্ছে দিল্লি ক্যাপিটালস। গতবারের অধিনায়ক রিশাভ পান্তের ওপর এবারও আস্থা রেখেছে তারা। অন্যদিকে মুম্বাই তো বরাবরের মতোই রোহিত শর্মাকে অধিনায়ক নির্বাচন করে রেখেছে।

দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলার কথা বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের। যদিও দক্ষিণ আফ্রিকা থেকে সোজা মুম্বাই চলে যান তিনি। তবুও তিনদিনের কোয়ারেন্টাইনে থাকার কারণে আজ খেলতে পারবেন কি না বোঝা যাচ্ছে না। কারণ, আজই তার কোয়ারেন্টাইন শেষ হওয়ার কথা।

মোস্তাফিজ খেলবেন কী খেলবেন না, তা টসের সময়ই বোঝা যাবে। মোস্তাফিজ যদি খেলতে না পারে, তাহলে দিল্লি নিজেদের প্রথম ম্যাচে পাচ্ছে না লুঙ্গি এনগিদিকেও। কারণ, তিনিও একইভাবে তিনদিনের কোয়ারেন্টাইনে রয়েছেন। দিনের দ্বিতীয় ম্যাচে নতুন অধিনায়কের অধীনে খেলতে নামবে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

দীর্ঘদিন চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা দক্ষিণ আফ্রিকা ক্রিকেটার ফ্যাফ ডু প্লেসিকে নিলাম থেকে কিনে নিয়ে নেতৃত্বভারই অর্পন করলো বিরাট কোহলির ব্যাঙ্গালুরু। আইপিএল নিলামের আগেই দলটির নেতৃত্ব ছাড়ার ঘোষণা দেন কোহলি।

এরপর, ডু প্লেসিকে অধিনায়ক হিসেবে বেছে নেয় ব্যাঙ্গালুরু। পাঞ্জাব কিংস খেলতে নামবে মায়াঙ্ক আগরওয়ালের নেতৃত্বে। কোয়ারেন্টাইন ঝামেলার কারণে পাঞ্জাবের হয়ে খেলতে নামতে পারবে না কাগিসো রাবাদা। ইংল্যান্ডের জয়ে খেলার কারণে নেই জনি বেয়ারেস্টো খেলতে পারবেন না।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*