অলিম্পিক থেকে আর্জেন্টিনা বাদ পড়ায় ব্রাজিল দলের উল্লাস!

ফুটবল নিয়ে ব্রাজিল আর্জেন্টিনার প্রতিদ্বন্দ্বিতা নতুন কিছু নয়। মাঠের খেলায় কেউ কাউকে ছাড় দিয়ে কথা বলেনা, মাঠের বাইরেও কেউ কোনো দলের ভালো চায় না। কথা টা যেন আরেকবার প্রমাণ হলো। অলিম্পিকে ফুটবল ইভেন্টের কোয়ার্টার ফাইনালে উঠেছে ব্রাজিল।

কিন্তু স্পেনের সঙ্গে ড্র করে কোয়ার্টারের আগেই টুর্নামেন্ট থেকে বাদ পড়েছে আর্জেন্টিনা। চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার শেষ ম্যাচটি স্টেডিয়ামে বসেই দেখেছে ব্রাজিলের ফুটবলাররা। আর্জেন্টিনার বিদায় নিশ্চিত হওয়ার পর সেখানেই উল্লাসে মেতে উঠে তারা। এ সময় রিচার্লিসন-ডগলাস লুইসরা হাত নাড়িয়ে ‘বিদায় বিদায়’ বলে উদযাপন করে।

গতকাল স্পেনের সাথে টোকিওর সাইতামা স্টেডিয়ামে ১-১ গোলে ড্র করে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় আর্জেন্টিনা ফুটবল দল। চির প্রতিদ্বন্দ্বীদের এমন বিদায়ে উল্লাসে মেতেছে ব্রাজিল অলিম্পিক দলের ফুটবলাররা। শেষ বাঁশি বাজার সঙ্গে সঙ্গেই উল্লাসে মাতে তারা। ‘বিদায় বিদায়’ বলার এমন ভিডিও ইনস্টাগ্রামে স্টোরি হিসেবে দিয়েছে ডগলাস লুইস।

একই স্টোরি দিয়েছেন রিচার্লিসনও। এর আগে সৌদি আরবকে ৩-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠে ব্রাজিল। টুর্নামেন্টে ব্রাজিলের প্রথম ম্যাচে জার্মানির বিপক্ষে হ্যাটট্রিক করেছিলেন রিচার্লিসন। এরপর তাকে নিয়ে ট্রোল করেছিল আর্জেন্টিনার বেশ কজন ফুটলার। সেটির প্রতিক্রিয়া হিসেবেই দেখা হচ্ছে রির্চালিসনদের এই উদযাপনকে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*