অলিখিত ফাইনাল কাল, দেখে নেন পয়েন্ট টেবিলের অবস্থা

শেষের সুর শুনতে পাচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসর, করোনা মহামারির মধ্যে টুর্নামেন্ট আয়োজনে আরও একবার সফলতা দেখালো বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আগামীকাল সুপার লিগ পর্বের পঞ্চম ও শেষ রাউন্ডের ম্যাচ দিয়ে পর্দা নামবে ডিপিএল টি-টোয়েন্টির, শেষ দিনে জানা যাবে কার হাতে উঠবে এবারের ট্রফি।

কাগজে-কলমে ৩ দল চ্যাম্পিয়নশিপের লড়াইয়ে টিকে আছে, তবে শেষ পর্যন্ত ট্রফি উঠবে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের মধ্যে একটা দলের হাতেই। সুপার লিগ পর্বের শেষ রাউন্ডের ম্যাচে মুখোমুখি হবে আবাহনী ও প্রাইম ব্যাংক, যার ফলে অলিখিত এক ফাইনালের দেখাই মিলছে।

১৫ ম্যাচ শেষে ২২ পয়েন্ট নিয়ে যৌথ ভাবে শীর্ষে আছে আবাহনী ও প্রাইম ব্যাংক, ১ পয়েন্ট কম নিয়ে পয়েন্ট টেবিলের তিনে আছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। অনেক যদি কিন্তুর উপর নির্ভর করবে দোলেশ্বরের চ্যাম্পিয়ন হওয়ার বিষয়টি, কোন কারণে আবাহনী ও প্রাইম ব্যাংকের ম্যাচটি পরিত্যক্ত হলে ও প্রাইম দোলেশ্বর নিজেদের শেষ ম্যাচে জিতলে রান রেটে এগিয়ে থাকা দলটির হাতে উঠবে ট্রফি।

সুপার লিগে উঠলেও শিরোপা লড়াই থেকে ছিটকে গেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব, গাজী গ্রুপ ক্রিকেটার্স ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। শেষ রাউন্ডে আবাহনীর প্রতিপক্ষ প্রাইম ব্যাংক, মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে মাঠে নামবে প্রাইম দোলেশ্বর ও টুর্নামেন্টের শেষ ম্যাচে মুখোমুখি হবে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেটার্স।

শেষ রাউন্ডের আগে পয়েন্ট টেবিলের অবস্থাঃ ১৷ আবাহনী লিমিটেড – ২২ (+০.৬৫৭) ২৷ প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব – ২২ (+০.৬১৮) ৩৷ প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব – ২১ (+০.৬৭৩) ৪৷ শেখ জামাল ধানমন্ডি ক্লাব – ১৯ (+০.০৯৫) ৫৷ গাজী গ্রুপ ক্রিকেটার্স – (+০.১১৯) ৬৷ মোহামেডান স্পোর্টিং ক্লাব – ১৩ (-০.৩১৪)।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*