অবসরের ঘোষনা দিলেন আর্জেন্টিয়ার তারকা ফুটবলার

কার্লোস অ্যালবের্তো তেবেস একজন আর্জেন্টিনীয় পেশাদার ফুটবলার যিনি একজন ফরোয়ার্ড হিসেবে ইতালীয় ক্লাব জুভেন্টাসের। এর আগে তিনি ম্যানচেস্টার সিটি, বোকা জুনিয়র্স, করিন্থিয়ান্স, ওয়েস্ট হ্যাম ইউনাইটেড এবং ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলেছেন।

গতকাল শনিবার (৫ জুন) বোকায় নিজের তৃতীয় অধ্যায়ের সমাপ্তি টানার ঘোষণা দিলেন ৩৭ বছর বয়সি আর্জেন্টাইন তারকা। সরাসরি অবসরের ঘোষণা না দিলেও তেভেজ জানিয়েছেন, আর্জেন্টিনার ঘরোয়া লিগে আর খেলবেন না তিনি। তবে বোকা তার হৃদয়জুড়ে থাকবে।

এক সংবাদ সম্মেলনে তেভেজ বলেন, শারীরিকভাবে আমি এখনও খেলার জন্য প্রস্তুত। তবে মানসিকভাবে নয়। যদিও এখানেই শেষ নয়। আবারও দেখা হবে। জানি না অবসর নিচ্ছি নাকি। যদি ফুটবলে ফিরি তাহলে বোকায় আর দেখা যাবে না। পরিবারকে সময় দিতে সাময়িকভাবে ফুটবলকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

বিশ্লেষকদের মতে, ফুটবলকেই বিদায় বলে দিলেন তেভেজ। প্রায় দুই যুগের বর্ণাঢ্য ক্যারিয়ারের ইতি টানছেন তিনি। উল্লেখ্য, ২০০১, ২০১৫ ও ২০১৮ তিন দফা আর্জেন্টিনার ঐতিহাসিক ক্লাবটির জার্সি গায়ে জড়িয়েছেন তেভেজ। আর্জেন্টিনার জার্সিতে ৭৩ ম্যাচ খেলেছে ১৩ গোল করেছেন তেভেজ। ২০০৬ ও ২০১০ বিশ্বকাপে অংশ নিয়েছেন লিওনেল মেসির সঙ্গে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*