অনৈতিক কাজে লিপ্ত ছাত্রলীগ নেতা তরুণীসহ আটক!

হবিগঞ্জের বাহুবলে অনৈ’তিক কাজে লি’প্ত থাকা অবস্থায় ছাত্রলীগ নেতা রায়হান শাহ ও এক তরুণীকে আ’টক করেছে জনতা। খবর পেয়ে বাহুবল মডেল থা’নার এএসআই অমল তাদের আ’টক করে থা’নায় নিয়ে আসেন। পরে মুচলেকার মাধ্যমে তাদের ছেড়ে দেয় পুলিশ। শনিবার দুপুরে ম’ডেল থা’নার সামনে মাদ্রাসা মার্কেটের একটি বন্ধ দোকান থেকে তাদের আ’টক করা হয়।

আ’টককৃত ছাত্রলীগ নেতা উপজেলার সাতপাড়িয়া গ্রামের মৃ’ত আব্দুল গফুর আল হাবিবের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, ছাত্রলীগ নেতা রায়হান শাহ বাহুবল মাদ্রাসা মার্কেটে একটি দোকান ভাড়া নিয়ে সেখানে গ্লাস ফিটিং করা হাবিব ট্রাভেলস নামে একটি ব্যবসা চালিয়ে আসছেন। সেই ব্যবসার আড়ালে তিনি সেখানেই প্রায়ই তরুণীদের নিয়ে আড্ডা দেন। শনিবার দুপুরে ট্রাভেলসের গ্লাস ও ভিতরে বাতি বন্ধ করে তরুণীকে নিয়ে অ’নৈতি’ক কা’জে লি’প্ত হন তিনি।

বিষয়টি আঁচ করতে পেরে তাৎ’ক্ষণিক মা’র্কেটের ব্যবসায়ীরা থা’নায় খবর দেন। খবর পেয়ে পু’লিশ তাদের উ’দ্ধার করে থা’নায় নিয়ে আসে। আ’টকের পরপরই তাকে ছা’ড়িয়ে নিতে তদবির চালান আওয়ামী লীগ নেতারা। অবশেষে রাতে মুচলেকা রেখে তাদের ছেড়ে দেয় পু’লিশ। এদিকে তাদের আ’টক করায় মা’দ্রাসা মার্কেটের ব্যব’সায়ীদের মাঝে স্বস্তি ফিরে এলেও তাদের ছে’ড়ে দেয়ায় ক্ষুব্ধ হন অনেকে।

এ ব্যাপারে বাহুবল মডেল থা’নার ওসি তদ’ন্ত আল’মগীর কবীর বলেন, তারা একজন আরেকজনকে ভালোবাসে, দোকানে বসে তারা গল্প করছিল। সেখানে তেমন কিছু হয়নি, হয়ত কেউ পুলিশকে ভুল তথ্য দিয়ে সেখানে নিয়ে গিয়েছিল। তাছাড়া মেয়ের বয়স ১৫ বছর। উভয়ের মা-বাবার কাছে তাদের বুঝিয়ে দেয়া হয়েছে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*