অতিরিক্ত কাজের চাপ দেয়ায় ব্যাংকের ম্যানেজারকে কোপালেন ক্যাশিয়ার

এবার অতিরিক্ত কাজের চাপ দেয়ার ফলে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারকে কাটারি দিয়ে কোপালেন ক্যাশিয়ার! গতকাল বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে ভারতের চন্দননগরের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের শাখায়। আহত অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অঙ্কিতা বোস চুঁচুড়া সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিযুক্ত ক্যাশিয়ার বুদ্ধদেব মণ্ডলকে আটক করেছে পুলিশ। খবর- নিউজ এইটিনের।

সেই খবরে বলা হয়, চন্দননগরের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অঙ্কিতা বোসের ওপর কাটারি নিয়ে হামলা করেন ওই ব্যাংকেরই ক্যাশিয়ার বুদ্ধদেব মণ্ডল। এদিন বিকেল পাঁচটার দিকে ব্যাংকের মধ্যেই এই ঘটনা ঘটে। কাটারির আঘাতে অঙ্কিতার কান ও মাথার পিছনে কেটে গেছে।

এরপর সহকর্মীরা অঙ্কিতাকে তড়িঘড়ি চন্দনগর মহকুমা হাসপাতালে নিয়ে যান। পুরানো কোনো রাগ থেকে এই কাণ্ড ঘটিয়েছেন বলে মনে করছেন সহকর্মীরা। এদিকে ব্যাংকের এক কর্মী জানান, তিনি যখন ব্যাংকে ঢোকেন সেই সময় তিনি ক্যাশিয়ারের কাছে কাটারি দেখতে পান। তবে কী কারণে এই হামলা তা জানা নেই।

এদিকে পুলিশকে বুদ্ধদেব জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার তাকে অতিরিক্ত কাজের চাপ দিচ্ছিল। সেই কারণেই তিনি এই ঘটনা ঘটিয়েছেন।

Sharing is caring!