অগ্নিকাণ্ডস্থলে পুলিশের সঙ্গে সং’ঘ’র্ষ, অ’স্ত্র লুট

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় কারখানায় ভ’য়াব’হ অগ্নিকাণ্ডের ঘটনায় নিখোঁজ শ্রমিকদের খোঁজ করতে এসে ভিড় করা স্বজনদের সরাতে পুলিশ ধাওয়া দিলে সং’ঘ’র্ষ বেধে যায়। দুইপক্ষের সংঘর্ষ ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পুলিশ কাঁদানে গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করেছে।

এদিকে স্বজনরাও ইটপাটকেল ছুড়ে মেরেছেন। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। তবে এ সং’ঘ’র্ষের সময় কারখানার আনসার ক্যাম্প থেকে আনসার সদস্যদের অস্ত্র লুটের অভিযোগ করেছেন তারা। শুক্রবার বেলা ১১টায় পুলিশের সঙ্গে শ্রমিকদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সং’ঘ’র্ষের ঘটনা ঘটে।

আনসারদের প্রশিক্ষক ও ভারপ্রাপ্ত ইনচার্জ নাছিমা বেগম বলেন, সজীব গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান হাসেম ফুড লিমিটেডে অগ্নিকাণ্ডের ঘটনায় বিক্ষু’ব্ধ শ্রমিকরা হাসেম ফুডের আনসার ক্যাম্পে প্রবেশ করে ব্যাপক ভাংচুর চালায়। এ সময় শ্রমিকরা ক্যাম্পের অ’স্ত্র সংরক্ষণাগারের তালা ভেঙে তিনটি শর্টগান লুট করে নেয়।

এ হা’মলায় কাউসার, বিশ্বজিত, ফারুক, মোশারফসহ পাঁচ আনসার সদস্য আহ’ত হন। পরে লুট হয়ে যাওয়া দু’টি অ’স্ত্র পার্শ্ববর্তী জলাশয় থেকে উদ্ধার করা হয়। ঘটনাস্থল র‌্যাব, গোয়েন্দা পুলিশ (ডিবি) ও রূপগঞ্জ থানা পুলিশ পরিদর্শন করে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*